বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

বাড়িতে বাড়িতে খাদ্য সহায়তা পৌছে দিল “হৃদয়ে মুকসুদপুর ” সংগঠন

বাড়িতে বাড়িতে খাদ্য সহায়তা পৌছে দিল “হৃদয়ে মুকসুদপুর ” সংগঠন

তারিকুল ইসলাম:

করোনাভাইরাসের কবলে পড়ে অঘোষিত লকডাউনে উপজেলার পৌরসভাসহ ১৬ টি ইউনিয়ন। বিপাকে পড়েছে খেটে খাওয়া শ্রমজীবী মানুষেরা। সকল দোকান পাঠ, ব্যবসা বানিজ্য, কৃষি কাজ, যাবতীয় মিস্ত্রী কাজ সব বন্ধ। সরকারী ঘোষনা অনুযায়ী সব পেশার মানুষ এখন গৃহবন্দী। এমন অবস্থায় খেটে খাওয়া মানুষের জন্য “হৃদয়ে মুকসুদপুর” সংগঠন খাদ্য সহায়তা প্রদান করেছে।
৩১ মার্চ বিকালে মুকসুদপুর পৌর শহরের বিভিন্ন এলাকায় “হ্নদয়ে মুকসুদপুর” সংগঠনের আয়োজনে বাড়িতে বাড়িতে গিয়ে ৫০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এ সংগঠনের খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে রয়েছে ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ১লিটার তেল, লবন, মিষ্টি কুমড়া। মানবতার এই কার্যক্রমে যারা সার্বিক সহযোগিতা ও আত্মনিয়োগ করেছেন তারা হলেন হায়দার হোসেন, ছিরু মিয়া, সরদার মজিবুর রহমান, মাহবুব হাসান বাবর, তারিকুল ইসলাম ও মেহের মামুন।
যাদের অর্থায়নে সহায়তা প্রদান করা হয়েছে মুকসুদপুর সংবাদ সম্পাদকের স্ত্রী নাইমা হায়দার, উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক শাহাদৎ হোসেন মুন্সী, পল্লী বিদ্যুৎ ডিজিএম মোস্তাফিজুর রহমান, সাবেক ব্যাংকার আমিরুল ইসলাম পাননু, সাংবাদিক ফারাবি হাফিজ, পৌর কাউন্সিলর জাকির হোসেন মিয়া, ইউপি চেয়ারম্যান রিফাতুল আলম মুছা, ৫৬নং কহলদিয়া সঃপ্রাঃ বিঃ প্রধান শিক্ষিকা আছমা খানম, সমজ সেবক হাদিউর রহমান দিপু, সাবইন্সেপেক্টর জুয়েল মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দুলাল মিয়া, ইতালি প্রবাসি সফিউল আজম সজল প্রমুখ। চলমান এই সংকট নিরসনের আগ পর্যন্ত এধরনের কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com